আজকের জোকস : ১৫ সেপ্টেম্বর ২০১৫

জোকস-১
বাসর রাতে পল্টু তো খুব কনফিউজড, বউয়ের সাথে যে কি কথা বলবে! আধা ঘন্টা অনেক চিন্তাভাবনা করার পর, পল্টু তার বউকে বললো, `আপনার বাসার লোকেরা কি জানে যে আজকে আপনি এখানে থাকবেন?`
জোকস-২
স্যার : ওই আবুল তোর হোমওয়ার্ক কই?
আবুল : স্যার আমার হোমওয়ার্কের খাতাটা আমাদের বাড়ির কুত্তাটা খাইয়া ফেলছে তাই আনতে পারি নাই। স্যার আবুলকে বসিয়ে দিলেন। এটা দেখে বল্টুও স্যারের হাত থেকে বাঁচার জন্য বুদ্ধি করলো।
স্যার : ওই বল্টু তোর হোমওয়ার্ক কই?
বল্টু : স্যার আমার হোমওয়ার্কের খাতাটা আমি খাইয়া ফেলছি।
স্যার : কী! তুই খাইছস ক্যান?
বল্টু : কী করমু স্যার, আমগো বাড়িতেতো কুত্তা নাই!

 আরো কিছু জোকস পর্ব : 
০৯ সেপ্টেম্বর ২০১৫
 
জোকস-৩
১ম ভিক্ষুক : এই মিয়া তুমি না আগে রেল স্টেশনে ভিক্ষা করতা। এইখানে আইছো কেন?
২য় ভিক্ষুক : ওই জায়গাডা মেয়ের জামাইরে যৌতুক দিছি।
জোকস-৪
অফিসের কর্মচারী আর বসের মধ্যে কথা হচ্ছে-
কর্মচারী : স্যার, আজ দুপুরের পর আমাকে কিছুক্ষণের জন্য ছুটি দেবেন?
বস : কেন?
কর্মচারী : আমার স্ত্রীকে নিয়ে একটু শপিংয়ে যাব।
বস : না, কোনো ছুটি হবে না।
কর্মচারী : আপনি আমাকে বাঁচালেন, স্যার। আপনাকে অনেক ধন্যবাদ!
জোকস-৫
শিক্ষক তোমরা প্রতিদিন নিয়মিত খেলাধুলা করবে। এতে শরীর ও মন দুটোই সতেজ থাকবে ।
শিমুল : স্যার আমি প্রতিদিন ক্রিকেট, ফুটবল এবং টেনিস খেলি ।
শিক্ষক : গুড বয়। সাব্বাস। তা তুমি প্রতিদিন কয় ঘন্টা করে খেলো?
বল্টু : মোবাইলের চার্জ শেষ না হওয়া পর্যন্ত স্যার। 
Share on Google Plus
    Blogger Comment
    Facebook Comment