বলিউডের সব সময়ের সেরা দশ সুন্দরী

বলিউড নি:সন্দেহে ভারতের সবচেয়ে জনপ্রিয় ছবি তৈরীর শিল্প যা আমাদেরকে অনেক প্রতিভাবান নায়ক-নায়িকার সাথে পরিচয় করিয়ে দেয়। অসংখ্য মানুষ বলিউডের ছবির ভক্ত। বিশ্বের সবচেয়ে সুন্দর ও প্রতিভাবান নায়িকাদের অধিকাংশই বলিউডের।
বলিউডের সেরা দশ সুন্দরী নায়িকারা হলো:
১০. প্রীতি জিন্তা

তিনি খুব জনপ্রিয় একজন ভারতীয় নায়িকা। তিনি ১৯৭৫ সালের ৩১ শে জানুয়ারী ভারতের শিমলায় জন্মগ্রহন করেন। তার উচ্চতা ১.৬৩ মিটার। বিভিন্ন ভারতীয ছবিতে অভিনয়ের মাধ্যমে তিনি বিশ্বে খ্যতি অর্জন করেন। বলিউডের সুন্দরীদের তালিকায় তার অবস্থান দশম।
৯. সোনাম কাপুর

বলিউডের বিখ্যাত অভিনেতা অনিল কাপুরের মেয়ে সোনাম কাপুর তার অসাধারণ অভিনয়ের মাধ্যমে বিশ্বে খ্যাতি অর্জন করেন। তিনি ভারতের অত্যন্ত জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। তিনি ১৯৮৫ সালের ৯ ই জুন ভারতের চেম্বুরে জন্মগ্রহন করেন। তার উচ্চতা ১.৭৭ মিটার। সেরা দশ সুন্দরীদের তালিকায় তার অবস্থান নবম।
৮. আয়েশা টাকিয়া

আয়েশা টাকিয়া অত্যন্ত জনপ্রিয় একজন ভারতীয় নায়িকা। তিনি ১৯৮৬ সালের ১০ ই এপ্রিল ভারতের মম্বাইয়ে জন্মগ্রহন করেন। তার উচ্চতা ১.৬৫ মিটার এবং তিনি ফারহান অজমির স্ত্রী। বলিউডের সেরা দশ সুন্দরীদের তালিকায় তার অবস্থান অষ্টম।
৭. কারিনা কাপুর

তিনি একজন অত্যন্ত জনপ্রিয় বলিউড নায়িকা। তিনি জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খানের স্ত্রী এবং এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুরের ছোট বোন। বলিউডের সেরা দশ সুন্দরীদের তালিকায় তার অবস্থান সপ্তম।
৬. মমতা কুলকারনি

তিনি ভারতের একজন জনপ্রিয় নায়িকা। ১৯৭২ সালের ২০ ই এপ্রিল ভারতের মুম্বাই শহরে জন্মগ্রহন করেন। তার উচ্চতা ১.৫৮ মিটার। অসাধারণ অভিনয়ের জন্য তিনি অসংখ্য পুরস্কার অর্জন করেন। নি:সন্দেহে তিনি বলিউডের প্রতিভাবান সুন্দরী নায়িক্।া বলিউডের সেরা দশ সুন্দরীদের তালিকায় তার অবস্থান ষষ্ঠ।
৫. সোনালি বান্দ্রে

তিনি ভারতের একজন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। তিনি ১৯৭৫ সালের পহেলা জানুয়ারী ভারতের মুম্বাই শহরে জন্মগ্রহন করেন। বলিউডের সেরা দশ সুন্দরীদের তালিকায় সোনালির অবস্থান পঞ্চম।
৪. দিপীকা পাডুকোন

তিনি ভারতের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। দিপীকা তার অসাধারাণ অভিনয়ের মাধ্যমে সারা বিশ্বে অত্যন্ত খ্যাতি অর্জন করেন। তিনি ১৯৮৬ সালের ৫ ই জানুয়ারী ডেনমার্কের কোপেনহেগেনে জন্মগ্রহন করেন। তার উচ্চতা ১.৭৪ মিটার। বলিউডের সেরা দশ সুন্দরীদের তালিকায় তার অবস্থান চতুর্থ।
৩. প্রিয়াংকা চোপড়া

তিনি ১৯৮২ সালের ১৮ ই জুলাই ভারতের জমশেদপুরে জন্মগ্রহন করেন। তার উচ্চতা ১.৬৯ মিটার। বিশ্বের অসংখ্য মানুষ এই সুন্দরী নায়িকার ভক্ত। বলিউডের সেরা দশ সুন্দরীদের তালিকায় তার অবস্থান তৃতীয়।
২. ঐশ্বরিয়া রাই

বিশ্বের অসংখ্য মানুষ এই চমৎকার অভিনেত্রীর ভক্ত। তিনি ১৯৭৩ সালের পহেলা নভেম্বর ভারতের ব্যঙ্গালুরে জন্মগ্রহন করেন। তার উচ্চতা ১.৭০ মিটার। বলিউডের সেরা দশ সুন্দরীদের তালিকায় তার অবস্থান দি¦তীয়।
১.জুহি চাওলা

জুহি চাওলা একজন ভারতীয় অভিনেত্রী, পরিচালক ও সাবেক মিস ইন্ডিয়া । অসাধারাণ অভিনয়ের মাধ্যমে তিনি সারা বিশ্বে খ্যাতি অর্জন করেন। বলিউডের সবসময়ের সেরা সুন্দরীদের তালিকায় তার অবস্থান প্রথম।

Share on Google Plus
    Blogger Comment
    Facebook Comment