যে কারণে পাকিস্থানে বন্ধ হচ্ছে ‘ক্যালেন্ডার গার্লস(ভিডিও ট্রেইলার)


ফ্যাশন’ ও ‘হিরোইন’ পর গ্ল্যামার দুনিয়ার অন্ধকার কাহিনি নিয়ে ছবি নির্মাণ করেছেন পরিচালক মধুর ভাণ্ডারকর। তার নতুন ছবিটির নাম ‘ক্যালেন্ডার গার্লস’। ছবিটি পাকিস্তানে নিষিদ্ধ করা হয়েছে। সবাই মনে করছেন বেশ কিছু খোলামেলা দৃশ্য আর ‘বড়দের’ সংলাপের আধিক্যেই এই সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান।
                                               

                                  ক্যালেন্ডার গার্ল এর আরো ফটো গ্যালারি দেখুন


তবে পরিচালক জানিয়েছেন এসব কিছু নয়, পাকিস্তানের মেয়েদের নিয়ে সংলাপ থাকার কারণেই দেশটিতে নিষিদ্ধ হলো মুধুরের ছবি। ‘পাকিস্তানি লেরকিয়া ভি উতনি বোল্ড কাম কারতি হে, যিতনি বাকি লেরকিয়া করতি হে, কাভি কাভি ইসসে জাদা ভি’- এই সংলাপটি নিয়েই নাকি আপত্তি তুলেছেন পাকিস্তানি ডিস্টিবিউটরা। সম্প্রতি টুইটারে এমনটাই জানিয়েছেন মধুর ভান্ডারকর।

মধুর এও জানিয়েছেন, ‘ক্যালেন্ডার গার্লস পাকিস্তান বিরোধী কোনও ছবি নয়’। সেই সঙ্গে পরিচালক পাকিস্তানি ডিস্ট্রিবিউটরদের অনুরোধ করেছেন, ট্রেলর দেখে কোন সিদ্ধান্ত না নিতে। আর তাই পাকিস্তানি সেন্সরের কাছে মধুর অনুরোধ করেছেন ছবিটি দেখে সিদ্ধান্ত নিতে।


ছবিতে দেখা যাবে বঙ্গ-বিউটি পরমা ঘোষ, লাহোর বোম নাজনিন মাল্লিক, হায়দরাবাদি বিরিয়ানি নন্দিতা মেনন, গোয়া স্যাসিলাস শেরেন পিন্টো ও রোটাক কুইন ময়ূরী চৌহান। এই পাঁচ সাধারণ মেয়ের সুপারমডেল হয়ে ওঠা আর তারপর তাদের জীবন পাল্টে যাওয়ার কাহিনি নিয়ে ‘ক্যালেন্ডার গার্লস’।
Share on Google Plus
    Blogger Comment
    Facebook Comment