মুম্বাইয়ের রাস্তায় বসে পড়লেন সোনাক্ষী


মুম্বাইয়ের রাস্তায় নেমেছে প্রতিবাদী মানুষের ঢল। আর এই ভিড়ের মাঝেই বসে আছেন বলিসুন্দরী সোনাক্ষী সিনহা। চলছে পুলিশের লাঠিচার্জ, কাঁদানে গ্যাস চারদিকে ছোটাছুটি করছে মানুষজন। কিন্তু এসব কিছুই ছুঁয়ে যাচ্ছে না তাকে। প্রতিবাদে সে অটল, নির্ভীক চিত্তে বসে আছেন একাকী রাস্তার মাঝে। এই দৃশ্য আকিরা সিনেমার শুটিংয়ের। এই সিনেমায় প্রতিবাদী এক নারী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ‘দাবাং গার্ল’কে।
আকিরা তামিল সিনেমা মউনাগুরু-এর হিন্দি রিমেক। সিনেমার কাহিনি এগিয়েছে নারী-সুরক্ষাকে মাথায় রেখে। এই সিনেমার মাধ্যমে সমাজকে একটি গুরুত্বপূর্ণ বার্তা দেওয়া হবে। এটি মূলত নারী কেন্দ্রিক একটি চলচ্চিত্র। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সোনাক্ষী সিনহা। শোনা যাচ্ছে, সিনেমাটিতে বেশ ভালো রকম অ্যাকশনের পাশাপাশি কিছু র্স্টান্ট করতেও দেখা যাবে সোনাক্ষীকে। সেই কারণে জিমেও অধিকাংশ সময় কাটাচ্ছেন এই বলিসুন্দরী। কিছুদিন আগে জিমে ওয়ার্ক আউট করার ছবি সোনাক্ষী পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।
জানা গেছে, এই সিনেমাটিতে দেখা যাবে সোনাক্ষীর পিতা শত্রুঘ্ন সিনহাকেও। তিনি বাস্তবের মতোই সোনাক্ষীর বাবা চরিত্রে অভিনয় করছেন এতে। এই প্রথমবার একসঙ্গে পর্দার সামনে আসতে চলেছেন বাবা-মেয়ে।
Share on Google Plus
    Blogger Comment
    Facebook Comment