আজকের জোকস ৪ টি


শিমুল বিদেশ থেকে এসে তার মাকে জিজ্ঞেস করলো-
শিমুল : মা! আমার বউ কোথায়?
মা : তোর বউ তো মইরা গেছে!
শিমুল : আমাকে এতোদিন বলনি কেন?
মা : ভাবছি তোরে সারপ্রাইজ দিমু!
---------------------------------------------------------
চোরাকারবারি কাল্লু খাঁ তার সাগরেদকে ডেকে বললো, ‘যা তো দেখে আয় রাস্তায় কোনো পুলিশ আছে কি না।’ খানিক পরেই সাগরেদ একদল পুলিশ নিয়ে হাজির। বললো, ‘ওস্তাদ, রাস্তায় কোথাও পুলিশ পাইনি, তাই থানা থেকেই ডেকে নিয়ে এলাম।`
------------------------------------------------
বল্টু নতুন বিয়ে করেছে। প্রথমবার যখন শ্বশুর বাড়ি গেল দাদি শাশুড়ি তাকে নতুন সাবান দিয়ে নদীতে গোসল করতে পাঠালো। কিন্ত বল্টু নদীর তীরে গিয়ে সাবানের সুগন্ধ পেয়ে ভাবলো এটা চকলেট। তাই খেয়ে ফেললো। দাদী শাশুড়ি রাগ করে বল্টুর বাবাকে বললো, আপনার ছেলের কাছে আমার নাতনি বিয়ে দেয়া ভুল হয়েছে। সে এতো বোকা যে নদীর তীরে গিয়ে সাবান খেয়ে ফেললো!
তখন বল্টুর বাবা বললো, কী বোকা ছেলে, ছিঃ! খাওয়ার জিনিস খাবে কিন্ত বাড়িতে বসে না খেয়ে নদীর তীরে গিয়ে খেলো! মান সম্মান কিছু রইলো না!
-----------------------------------------------------------------
পুলিশ : তুমি কোথায় থাকো?
সুমন : আমার বাবা মা এর সাথে।
পুলিশ : তোমার বাবা মা কোথায় থাকেন?
সুমন : আমার সাথে।
পুলিশ : তোমরা সবাই কোথায় থাকো ?
সুমন : একসাথে।
পুলিশ : উফফ তোমার বাসা কই ?
সুমন : আমার প্রতিবেশীর বাসার পাশে।
পুলিশ : তোমার প্রতিবেশীর বাসা কোথায় ?
সুমন : আপনাকে যদি বলি আপনি বিশ্বাস করবেন না।
পুলিশ : আরে ভাই আগে বল কই?
সুমন : আমার বাসার পাশে।
Share on Google Plus
    Blogger Comment
    Facebook Comment